শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
প্রথম বিকিনি পড়ে ক্যামেরার সামনে দাঁড়ালেন অভিনেত্রী

প্রথম বিকিনি পড়ে ক্যামেরার সামনে দাঁড়ালেন অভিনেত্রী

বিনোদন ডেক্স : ভক্তরা সোশ্যাল মিডিয়াতে তারকাদের পোস্ট বা ছবি সবকিছুতেই অধির আগ্রহ থাকে। আর তারকারাও তাদের সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি প্রকাশ করেন স্বাচ্ছন্দে। সেখানে অনেক তারকাই নিজেদের বিকিনি পরা ছবি শেয়ার করেন। অনেককে আবার চরিত্রের প্রয়োজনেই বিকিনি পড়তে দেখা যায়।

তবে অভিযোগ রয়েছে, চরিত্রের প্রয়োজন না থাকলেও অনেক অভিনেত্রীদের বিকিনি পরতে বাধ্য করা হয়। এমনটাও করা হয়ে থাকে বলেও জানা যায়।

সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমে এ কথা স্বীকার করেছেন দক্ষিণী ছবির অভিনেত্রী দীপ্তি সাতি। তিনি জানান, নতুন একটি ছবিতে বিকিনি অবতারে দেখা যাবে দীপ্তিকে। বিকিনি পরে ক্যামেরার সামনে দাঁড়াতে নার্ভাস লেগেছিল তার।

তখন একেবারেই স্বাচ্ছন্দ ছিলেন না তিনি। প্রাক্তন মিস ইন্ডিয়া ফাইনালিস্ট দীপ্তি আরও জানান, ‘ছবিটির জন্য যখন প্রথম বিকিনি পড়ে ক্যামেরার সামনে দাঁড়ালাম তখন খুব নার্ভাস লাগছিল। কিন্তু সেসময় ছবির ওই দৃশ্যটা খুব দরকার ছিল তাই সঞ্জয় দা পরে করার কথা বললেও তখনই শুটটা করি। পুরো টিম আমাকে খুব সাপোর্ট করেছিল।

মতিহার বার্তা ডট কম  ২৩ এপ্রিল  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply